শেখ হাসিনার যোগ্য নের্তৃত্বে দেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে -আবুল হাসেম খান এমপি

মোঃ বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার যোগ্য নের্তৃত্বে দেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই দেশ সোনার বাংলায় পরিনত হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় মাদক জঙ্গীবাদের ঠাঁই হবে না। আওয়ামীলীগ তৃনমূলের নের্তৃবৃন্দদের মূল্যায়ন করে। আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শুক্রবার বিকালে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় র্যালী কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি এসব কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী দেশকে উন্নত দেশে রুপান্তরিত করেছে। তার নের্তৃত্বে দেশের জনগন আজ শান্তিতে বসবাস করছে। আগামী দিনে সরকার গঠন করতে হলে সকল নের্তৃবৃন্দকে এক হয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানের শুরুতে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে এসে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল বারী এর পরিচালনায় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট আবদুল মমিন ফেরদৌস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবদুছ ছালাম বেগ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তফা ছারোয়ার খান, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, প্রচার সম্পাদক আমজাদ হোসেন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জহিরুল হক।

এসময় সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আবদুল জলিল মেম্বার, সাধারণ সম্পাদক বশির আহম্মেদ মেম্বার, আবুল কাশেম মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক কামাল হোসেন, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোজাম্মেল হক মাষ্টার, যুগ্ম আহবায়ক আবুল ফরহাদ ভূইয়া, মালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, দুলালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ আলম হায়দার, সিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল কাদের বাচ্চু, শ্রমিকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু সর্দার, সাধারণ সম্পাদক গাজী আবদুল হান্নান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোস্তবা আলী শাহীন, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, কৃষকলীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের সদস্য ফোরকান আহম্মেদ সবুজ, যুবলীগ নেতা জমির হোসেন রেজভী, শ্রী উজ্জল চন্দ্র রায়, আবু ছাঈদ, জামাল হোসেন, মহিলানেত্রী জাহান আরা বেগমসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত থেকে প্রতিষ্ঠাবার্ষিকী সফল ও স্বার্থক করে তুলেন।

অনুষ্ঠান শেষে সদর ইউনিয়ন আওয়ামীলীগের নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page